শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
প্রতিটি থানা হবে সাধারন অসহায় মানুষের আশ্রয়স্থল- বিএমপি কমিশনার

প্রতিটি থানা হবে সাধারন অসহায় মানুষের আশ্রয়স্থল- বিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খাঁন (পিপিএম) বলেন, আমাদের প্রতিটি থানা হবে সাধারন অসহায় সেবা প্রত্যশী মানুষের আশ্রয় স্থল হয়ে উঠে। সেভাবেই যেন থানাগুলোর কার্যক্রম গড়ে উঠে। আমাদের প্রধানমন্ত্রী ও আইজিপি একান্ত প্রচেষ্ঠায় আজ আমাদের পুলিশ বাহিনী দিন দিন আধুনীকায়ন হিসাবে গড়ে উঠেছে।
সেই আলোকে আমাদের আন্তরিকতার কাজের মাধ্যমে দ্রুততম সময়ের মধ্যে পুলিশী সেবা প্রতিটি মানুষ ও যেকোন ঘটনাস্থলে পৌছে সেবা দিতে হবে। যাতে জনগন মনে করে আমাদের ট্রাক্সের টাকায় পুলিশ বাহিনী পরিচালিত হলেও তারা আমাদের সেবা দিয়ে দিয়ে যাচ্ছে এবং সেবার মধ্যেই তাদেরকে খুশি করতে হবে। সেকারনেই সেবার মান বৃদ্ধির করার জন্য আজ বরিশাল মেট্রোপলিটন পুলিশ বাহিনীতে লজিস্টিক সাপোর্ট হিসাবে আরো ১৩টি নতুন যানবাহন অন্তভূক্ত করা হচ্ছে যাতেকরে আমরা সেবার গুনগত মান থেকে পিছিয়ে পড়তে না হয়।
আজ মঙ্গলবার (৮ই) সেপ্টেম্বর সকাল ১১ টায় মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই শ্লোগানকে সামনে রেখে নগরীর পুলিশ লাইন ময়দানে নতুন যানবাহন গাড়ি হস্তান্তর পূর্বক প্রধান অতিথি একথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার (বিএমপি) সদর দপ্তর আবু রায়হান মুহাম্মদ সালেহ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর পিএমপি রুনা লায়লা,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) রেজাউল করিম। এখানে আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল, আঃ হালিম,ও সাহেদ রাজিব সহ চার মেট্রোপলিটন থানা ইনচার্জ অফিসার নুরুল ইসলাম (পিপিএম) আযিমুল করিম, জাহিদ বীন আলম ও আনোয়ার তালুকদার সহ বিভিন্ন পুলিশ কর্মকর্তা। প্রধান অতিথি পুলিশ কমিশনার আরো বলেন, আমাদের জাতীর পিতা স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু বার বার পুলিশ বাহিনীকে উচ্চতর স্থানে নিয়ে যাবার জন্য প্রায় বলতেন তোমরা ব্রিটিস,পাকিস্তানী ও কলোনীর পুলিশ নও। তোমরা শক্তিশালী মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীন বাংলাদেশের হবে আধুনীকায়ন পুলিশ বাহিনী। এসময় তিনি আরো বলেন, আপনারা নিজেদের সম্পদ যেভাবে রক্ষাণাবেক্ষন করেন ঠিক সেভাবে এই সরকারী সম্পদকে ভালভাবে রক্ষা করবেন।
উল্লেখ্য ইতি পূর্বে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বিভাগ ৬টি ভাগে অন্তভূক্ত ছিল আজ থেকে সাপ্লাই ও লজিস্টিক সাপোর্ট নামের আরো ২টি বিভাগ অন্তভূক্ত করে মোট ৮টি বিভাগ পরিনত করা হল। অন্যদিকে ২০১৬ সালে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বিভাগে ৭৮টি যানবাহন লজিস্টিক সাপোর্ট নিয়ে কাজ করতে বেপক হিমসিম খেতে হয়েছে পুলিশ বাহিনী সদস্যদের। বর্তমান পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খাঁন পুলিশ বাহিনীকে আরো গতিশীল করার পাশাপাশি পুলিশী প্রতিটি মানুষের দৌড় গড়াই পৌছে দেয়ার মানুসিকতায় লক্ষ নিয়ে তার একান্ত প্রচেষ্টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ বিভাগে গত ৫ বছরে আরো ৬৪টি গাড়ি এই বহরে যুক্ত করে ১৪২ টি অন্তভূক্ত করা হয়েছে। এসময় প্রধান অতিথি পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খানঁ অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার রুনা লায়লা, কোতয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ রাসেল আহমেদ ও কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম (পিপিএম) এর হাতে নতুন গাড়ির চাবি হস্তান্তর করা সহ প্রর্যায়েক্রমে ১৩টি গাড়ির চাবি হস্তান্তর করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com